ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২১

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২১ | ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা কবে? জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা ২০২১ রুটিন প্রকাশ করা হয়েছে। জাতীয়
ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২১

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২১ | ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা কবে? জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা ২০২১ রুটিন প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ২৩শে নভেম্বর ২০২১ তারিখে ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়।

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ তথ্য অনুসারে, আগামী ৩০ ডিসেম্বর ২০২১ তারিখ হতে নিমোক্ত রুটিন অনুযায়ী ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষা শুরু হবে। (তবে, ২০২১ সালে পরীক্ষাটি অনুষ্ঠিত হওয়ায় আমরা আর্টিকেলের শিরোনামে ২০২১ ব্যবহার করেছি।)

সাম্প্রতিক তথ্য: ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়েছে।

ডিগ্রী রুটিন প্রকাশ ২৩ নভেম্বর ২০২১
মঙ্গলবার
ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা শুরু ৩০ ডিসেম্বর ২০২১
বৃহস্পতিবার
ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা শেষ ২৯ জানুয়ারী ২০২২
শনিবার
পরীক্ষা আরম্ভের সময় দুপুর ০১:০০টা
পরীক্ষা কোড ১১০১

পরীক্ষার সময়সূচি পরিবর্তন করার অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

Degree 1st year routine 2021 pdf

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষা আগামী ৩০/১২/২০২১ হতে নিমোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচি


ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা ২০২১পরীক্ষা শুরু হওয়ার কমপক্ষে ৭ দিন আগে এডমিট কার্ড প্রকাশিত হয়। পরীক্ষা শুরু হওয়ার ৪/৫ দিন আগে পরীক্ষার্থীরা কলেজে গিয়ে প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করে আনতে পারবে।

পরীক্ষার প্রবেশপত্র একটি স্পর্শকাতর বিষয় হওয়ায় আপনাকে স্বশরীরে কলেজে উপস্থিত হয়ে প্রবেশপত্র সংগ্রহ করা উচিত। কারণ, সাধারণত প্রবেশপত্র বিতরণের সময় পরীক্ষার্থীদের স্বাক্ষর নেওয়া হয়।

প্রবেশপত্র সংগ্রহ সংক্রান্ত কিছু সহায়ক পরামর্শ
  1. সাধারণত ডিপার্টমেন্ট থেকেই প্রবেশপত্র বিতরণ করা হয়।

  2. প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড ছাড়া পরীক্ষার হলে প্রবেশ করতে পারবেন না।

  3. প্রবেশপত্রে কোনো ভুল দেখা গেলে, অথবা নষ্ট বা হারিয়ে গেলে সাথে সাথে ডিপার্টমেন্ট প্রধান-কে জানাতে হবে।

  4. নির্ধারিত সময়ের মধ্যে প্রবেশপত্র আনতে না পারলে দ্রুত কলেজে যোগাযোগ করুন।

ডিগ্রী ১ম বর্ষ রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয়ে বর্তমানে সেশন জট না থাকায়, যত দ্রুত সম্ভব রেজাল্ট প্রকাশ করা হয়। তবুও, ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা শেষ হওয়ার পর, রেজাল্ট প্রকাশ করতে মাসখানেক সময় লাগতে পারে। যেকোনো বর্ষের রেজাল্ট চেক করতে এই লিঙ্কে ক্লিক করুন https://www.nu.ac.bd/results/

Degree 1st Year Routine 2021 | ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা রুটিন ২০২১ | ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা রুটিন ২০২১ | ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা ২০২১ | Degree 1st Year Routine 2021 | Degree 1st year exam routine 2021.

Post a Comment

© QnABangla. All rights reserved. Premium By Raushan Design