কিউএনএ বাংলায় আপনাকে স্বাগতম। অনুগ্রহ করে সাইটে প্রদর্শিত একটি বিজ্ঞাপনে ক্লিক করুন। বিজ্ঞাপনের মাধ্যমে উপার্জিত অর্থ দিয়েই এই ওয়েবসাইট পরিচালনা করা হয়। Subscribe

উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২২

নতুন উপায় একাউন্ট খোলার নিয়ম? উপায় থেকে নতুন একাউন্ট করা খুব সহজ। শুধুমাত্র ফোন নম্বর ও NID দিয়েই নতুন একাউন্ট করে ফেলতে পারবেন সহজেই।
Please wait 0 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated

উপায় এর মাধ্যমে নতুন একাউন্ট করা এখন খুব সহজ। শুধুমাত্র ফোন নম্বর ও NID দিয়েই নতুন একাউন্ট করে ফেলতে পারবেন সহজেই। নতুন উপায় একাউন্ট তৈরী করতে উপায় অ্যাপ ডাউনলোড করুন অথবা ভিজিট করুন আপনার নিকটস্থ উপায় এজেন্ট পয়েন্টে।

উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২২

উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২২

এই পোস্টের মাধ্যমে আপনি “উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২২, কিভাবে উপায় একাউন্ট থেকে বোনাস নিবেন, উপায়ের ট্রাঞ্জেকশন লিমিট, উপায় অ্যাকাউন্ট সংক্রান্ত বিভিন্ন প্রশ্নোত্তর” ইত্যাদি সম্পর্কে সঠিক তথ্য জানতে পারবেন। পোস্ট পড়ার পর উপায় সম্পর্কিত আরও তথ্য জানার থাকলে কমেন্টে জিজ্ঞাসা করতে পারেন।

upay | উপায় উপায়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড’ এর একটি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ব্র্যান্ড। বাংলাদেশ ব্যাংক থেকে লাইসেন্স পাওয়ার পরে, ২০২১ সালের ১৭ মার্চ দেশের সর্বস্তরের মানুষকে সুলভ, নিরাপদ ও বিস্তৃত মোবাইল ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে উপায় তার যাত্রা শুরু করে।

উপায় এর মাধ্যমে নতুন একাউন্ট করা এখন খুব সহজ। আপনি সহজেই নতুন একাউন্ট তৈরী করতে পারবেন উপায় অ্যাপ অথবা ভিজিট করুন আপনার নিকটস্থ উপায় এজেন্ট পয়েন্টে।

উপায় আসলে কি?

উপায়” হচ্ছে United Commercial Bank (UCB) - ব্যাংকের একটি মোবাইল ব্যাংকিং সার্ভিস। এটি বিকাশ, নগদ, রকেটের মতোই একটি মোবাইল ব্যাংকিং সেবা। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা জানতে চান যে, কিভাবে উপায় একাউন্ট খুলতে হয়। আজকের পোস্টে “উপায় একাউন্ট খোলার নিয়ম” সম্পর্কে জানবো।

“মোবাইল ব্যাংকিং বলতে মোবাইল টেলিযোগাযোগ ডিভাইসের সাহায্যে ব্যাংকিং এবং আর্থিক পরিষেবার ব্যবস্থা ও সুবিধাকে বোঝায়। প্রস্তাবিত পরিষেবাগুলির মধ্যে ব্যাংক এবং শেয়ার বাজারের লেনদেন পরিচালনা, অ্যাকাউন্ট পরিচালনা এবং কাস্টমাইজড তথ্য ব্যবহার করার সুবিধা অন্তর্ভুক্ত থাকতে পারে।”

উপায় অ্যাকাউন্ট খুলুন ঘরে বসেই

আপনি দুই ভাবে মোবাইল ব্যাংকিং কার্যক্রম “উপায়” এর অ্যাকাউন্ট খুলতে পারবেন।

  • ১। অ্যাপ ছাড়া “উপায়” একাউন্ট খুলতে উপায় এজেন্টের সাথে যোগাযোগ করবেন।
  • ২। “উপায়” অ্যাপে সেলফ রেজিস্ট্রেশনের মাধ্যমে একাউন্ট খুলতে পারবেন।

অ্যাপ ছাড়া উপায় একাউন্ট খোলার নিয়ম

আপনার যদি স্মার্টফোন না থাকে, কিংবা আপনি যদি দোকান থেকে “উপায়” একাউন্ট খুলতে চান তাহলে আপনার নিকটস্থ উপায় এজেন্টের সাথে যোগাযোগ করুন। এজেন্টের কাছ থেকে “উপায়” একাউন্ট খুলতে হলে অবশ্যই আপনার NID Card এবং আপনার সংশ্লিষ্ট মোবাইল নাম্বারটি সাথে নিয়ে যাবেন ।

এজেন্টের সাহায্যে বা দোকানে উপায় একাউন্ট খোলার জন্য এই দুইটি জিনিস সাথে নিয়ে যাবেন।

  • জাতীয় পরিচয়পত্রের মূলকপি।
  • একটি সচল মোবাইল নাম্বার।

আপনার নিকটস্থ উপায় এজেন্টের কাছে গেলে তারা খুব অল্প সময়ের মধ্যে আপনাকে “উপায়” একাউন্ট খুলে দিবে। এরপর আপনি উপায় একাউন্টের সব রকম সুবিধা ভোগ করতে পারবেন।

উপায় অ্যাপ দিয়ে একাউন্ট খোলার নিয়ম

Get Cash Reward up to BDT 55 on self-registration to upay app. Register and use code 'T8E4JD'. Download now: http://onelink.to/4cys4g

United Commercial Bank (UCB) এর মোবাইল ব্যাংকিং কার্যক্রম বা সেবা হচ্ছে “Upay” । এই উপায় এর একটি মোবাইল অ্যাপ্লিকেশন রয়েছে । এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি Self Registration করে নিতে পারবেন খুব সহজেই । আপনি কিভাবে উপায় অ্যাপের মাধ্যমে Self Registration করবেন তার নিয়মাবলী নিম্নে পর্যায়ক্রমে আলোচনা করা হলো।

১। প্রথমে উপায় একাউন্ট খোলার জন্য গুগল প্লে স্টোর থেকে উপায় অ্যাপটি ডাউনলোড করে আপনার স্মার্টফোনে ইন্সটল করে নিন।

প্লে স্টোর থেকে ডাউনলোড করুন।
অ্যাপস্টোর থেকে ডাউনলোড করুন।
install upay app from playstore

২। উপায় অ্যাপটি আপনার স্মার্টফোনে ইন্সটল করার পর উপায় অ্যাপটি ওপেন করুন এবং নতুন উপায় একাউন্ট খোলার জন্য অ্যাপ এর নিচে থাকা Registration বাটন এ ক্লিক করুন ।

উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২২

৩। এবার যে ইন্টারফেসটি আপনার মোবাইলে আসবে সেখানে আপনার মোবাইল নাম্বার বসাতে এবং নিচে থাকা অপারেটর অপশন থেকে আপনার মোবাইল সিম অপারেটর সিলেক্ট করুন । এরপর নিচে থাকা Verify Number বাটনে ক্লিক করুন ।

উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২২

৪। Verify Number বাটনে ক্লিক করার পর যে ইন্টারফেসটি আপনার মোবাইলে ওপেন হবে সেখানে OTP অর্থাৎ One Time Password বসাতে হবে । (আপনার মোবাইল নাম্বারে Massage এ একটি OTP কোড যাবে সেটি বসাবেন)।

৫। এরপর আপনার মোবাইলটিতে ক্যামেরা অটোমেটিক ওপেন হবে । সেখানে আপনার NID Card এর সামনের এবং পেছনের পাশের ছবি তুলবেন । এবার নিচে থাকা Done বাটনে ক্লিক করুন ।

How to Open a Upay Account How to Open a Upay Account

৬। এবার আপনার মোবাইলের সামনের ক্যামেরা ওপেন হবে এবং আপনাকে একটি Selfie তুলতে হবে । Selfie তোলা সম্পন্ন হলে Done বাটনে ক্লিক করুন।

How to Open a Upay Account

মনে রাখবেন, আপনার দুই চোখের পলক ফেললেই ছবি তোলা হয়ে যাবে। ছবি ভালো লাগলে Done বাটনে ক্লিক করুন। পছন্দ না হলে পুনরায় ছবি তুলতে পারবেন।

৭। এবার আপনার পেশা (Profession) এবং লিঙ্গ (Gender) সিলেক্ট করে নিচে থাকা Go Next বাটনে ক্লিক করুন।

৮। এবার আপনার NID Card - এর সব তথ্য অ্যাপস্ক্রীনে চলে আসবে। এখানে, আপনার বর্তমান ঠিকানা বসাতে হবে। আবার, যদি কোন ভুল থাকে সেটি Edit করে নিতে পারবেন। তথ্যগুলো যাচাই করার পর, উপায় ব্যবহারের Terms and Conditions দেখে Agree সিলেক্ট করে Confirm বাটনে ক্লিক করুন।

Your account creation is under verification. You will be notified shortly.

আপনার ছবি ও NID Card এর দেওয়া সমস্ত ইনফরমেশন এবার ভেরিফাই করা হবে। অর্থাৎ, আপনার ঊপায় অ্যাকাউন্ট ভেরিফিকেশনের অধীনে আছে। আপনি এবার Close App - এ ক্লিক করে অ্যাপ থেকে বের হয়ে যাবেন। NID Card ভেরিফাই হয়ে গেলে শীঘ্রই আপনাকে মেসেজের মাধ্যমে জানানো হবে।

How to Open a Upay Account How to Open a Upay Account


৯। এবার আপনাকে SMS এর মাধ্যমে একটি টেম্পোরারি পিন প্রদান করা হবে। টেম্পোরারি পিন ২৪ ঘন্টা পর্যন্ত ভ্যালিড থাকবে। আপনি এই টেম্পোরারি পিন দিয়ে উপায় অ্যাকাউন্টে লগিন করবেন।

How to Open a Upay Account How to Open a Upay Account

১০। টেম্পোরারি পিন দিয়ে উপায় অ্যাকাউন্টে লগিন করার পর, আপনি আপনার মনমতো নতুন পিন নাম্বার তৈরি করতে পারবেন। এরপর Confirm বাটনে ক্লিক করুন ।

How to Open a Upay Account

উল্লেখ্য, নতুন পিন নাম্বারটি এলোমেলোভাবে সিলেক্ট করতে হবে। যেমন – 2580, 1379, 3791 এভাবে বসাবেন। একই সংখ্যা বারবার ব্যবহার করবেন না। আপনার পিন কখনোই কারো সাথে শেয়ার করবেন না।


পিন সিলেক্ট করার পর, আপনাকে অভিনন্দন জানানো হবে। Welcome To Upay!

  • প্রথমবার উপায় একাউন্ট ব্যবহার করতে Get Started চাপুন।
  • এরপর লগিন পেজ আসবে । এখানে আপনার একাউন্ট এর মোবাইল নাম্বার ৪ ডিজিটের পিন প্রদান করলেই উপায় একাউন্টে লগিন হয়ে যাবে।
How to Open a Upay Account

১১। উপায় একাউন্ট খোলার পর এবার আপনাকে উপায় এর লগইন পেজে নিয়ে যাওয়া হবে। আপনার উপায় একাউন্টের নাম্বার ও পিন দিয়ে ‘অ্যারো’ বা ‘গো’ বাটনে ট্যাপ করে উপায় অ্যাপসটি লগইন করুন।

উপায় অ্যাপ লগইন

১২। আপনার সামনে উপায় অ্যাপের মূল ইন্টারফেস ওপেন হবে। এখান থেকে আপনি আপনার উপায় অ্যাকাউন্টের - Send Money, Mobile Recharge, Cash Out, Make Payment, Bill Pay, Add Money, Fund Transfer সহ যাবতীয় সুবিধা উপভোগ করতে পারবেন।


How to Create a New Upay Account?

Creating a new account in Upay is very easy and convenient. You can easily open your own account by downloading the Upay app or visiting your nearest Upay agent.

Simply follow the below steps to create a new upay account.


উপায় অ্যাপ ব্যবহার করার সুবিধা?

  • উপায় মূলত United Commercial Bank (UCB) এর একটি মোবাইল ব্যাংকিং সেবা। উপায় অ্যাপের মাধ্যমে আপনি খুব সহজেই Cash in, Cash out, Mobile Recharge, Payments ইত্যাদি নানাধরণের সেবা উপভোগ করতে পারবেন।

  • অ্যাপ থেকে উপায় এজেন্টে ক্যাশআউট চার্জ প্রতি হাজারে মাত্র ১৪ টাকা। অর্থাৎ, মাত্র ১৪টাকা খরচ দিয়ে আপনি ১০০০ টাকা ক্যাশ আউট করতে পারবেন।

  • UCB ব্যাংকের যে কোন ATM বুথ থেকে প্রতি হাজারে মাত্র ৮ টাকায় Cash out করতে পারবেন।

  • উপায় অ্যাপ দিয়ে যেকোনো ধরনের লেনদেন যেমন, বিল পে, বিদ্যুৎ বিল, পানির বিল, গ্যাস বিল অর্থাৎ যাবতীয় পেমেন্ট করতে পারবেন

  • উপায় অ্যাপ দিয়ে Self Registration এর মাধ্যমে আপনি ৫০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন।

  • উপায় এর প্রোডাক্ট এবং সার্ভিসের মধ্যে রয়েছে মোবাইলে টাকা আদান-প্রদান, ইউটিলিটি বিল পেমেন্ট, ইন-স্টোর ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স গ্রহণ, বেতন প্রদান, সরকারি ভাতা গ্রহণ, মোবাইল রিচার্জ, ট্রাফিক জরিমানা প্রদান, ভারতীয় ভিসা ফি পেমেন্ট এবং অন্যান্য ভ্যালু অ্যাডেড সার্ভিসসহ নানা ধরনের সেবা

  • উপায়ের গ্রাহকরা সবচেয়ে সাশ্রয়ী মূল্যে দেশব্যাপী ছড়িয়ে থাকা উপায় এজেন্ট ও মার্চেন্ট নেটওয়ার্ক থেকে পরিষেবাগুলো উপভোগ করতে পারবেন।

  • বর্তমানে বাংলাদেশের প্রত্যন্ত এলাকায়ও উপায় মোবাইল ব্যাংকিং সেবা পাওয়া যাচ্ছে।

কিভাবে উপায় একাউন্ট থেকে বোনাস নিবেন?

Get Cash Reward up to BDT 55 on self-registration to upay app. Register and use code 'T8E4JD'. Download now: http://onelink.to/4cys4g

উপায় অ্যাপ দিয়ে Self Registration এর মাধ্যমে একাউন্ট খুললে ২৫ টাকা বোনাস পাবেন। এছাড়া রেজিষ্ট্রেশন করার ৭ দিনের মধ্যে উপায় অ্যাপ থেকে যে কোনো নম্বরে ৫০ টাকা বা তার বেশি মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ২৫ টাকা বোনাস পাবেন।

How to Create a New Upay Account?

এভাবে মোট ৫০ টাকা বোনাস পাবেন। আপনি এই বোনাস টাকা ক্যাশ আউট করতে পারবেন না। বোনাস টাকা দিয়ে শুধুমাত্র মোবাইল রিচার্জ করতে পারবেন।

সেলফ রেজিস্ট্রেশনে ৫০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড

Get Cash Reward up to BDT 55 on self-registration to upay app. Register and use code 'T8E4JD'. Download now: http://onelink.to/4cys4g

ডাউনলোড করুন উপায় অ্যাপ। সেলফ রেজিস্ট্রেশন করলেই উপভোগ করুন ২৫ টাকা ক্যাশ রিওয়ার্ড। এরপর প্রথম অ্যাপ লগইন এর ৭ দিনের মধ্যে আরও ২৫ টাকা নিজ নম্বরে রিচার্জ করলে পেয়ে যাবেন আরও ২৫ টাকা ক্যাশ রিওয়ার্ড।

শর্তাবলী

  • কাস্টমার শুধুমাত্র ক্যাম্পেইনের সময় এই "ক্যাশ রিওয়ার্ড" পাওয়ার যোগ্য হবেন।

  • কাস্টমার পিন সেট করলেই পেয়ে যাবে প্রথম ২৫ টাকা ক্যাশ রিওয়ার্ড

  • কাস্টমার লগ ইন করার প্রথম ৭ দিনের মধ্যে উপায় অ্যাপ থেকে নিজ নম্বরে আরও ২৫ টাকা রিচার্জ করলে পেয়ে যাবে আরও ২৫ টাকা ক্যাশ রিওয়ার্ড

  • কাস্টমার অ্যাপের অ্যাকাউন্ট পেজ থেকে এবং ইউএসএসডির "My upay" সেকশন এ "ক্যাশ রিওয়ার্ড" ব্যালেন্স চেক করতে পারেন।

  • কাস্টমার এই ক্যাশ রিওয়ার্ডটি যে কোন কিছুর জন্য ব্যবহার করতে পারবে, শুধু মাত্র ক্যাশ আউট, সেন্ড মানি এবং ফান্ড ট্রান্সফার ছাড়া।

  • উপায় ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলী পরিবর্তন/পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে।


উপায় অ্যাকাউন্টে লেনদেনের সীমা

Upay Transaction Limit: নীচের তালিকা থেকে উপায় অ্যাকাউন্টের লেনদেনের সীমা সম্পর্কে জানুন, যার মধ্যে দৈনিক এবং মাসিক লেনদেনের সীমা রয়েছে। যদি কোনও প্রশ্ন থাকে, তবে উপায়ের হেল্পলাইন 16268 নম্বরে কল করুন যেকোনো সময়।



Per Transaction Limit (Amount in BDT) Daily Transaction Limit (Amount in BDT) Monthly Transaction Limit (Amount in BDT)
Min Max Count Amount Count Amount
Cash In from Agent 50 30,000 10 30,000 100 200,000
Add Money 50 50,000 20 50,000 50 300,000
Cash Out from Agent 50 25,000 10 25,000 100 150,000
Cash Out from ATM 500 25,000 5 25,000 20 150,000
Send Money 10 25,000 50 25,000 100 200,000
Transfer Money to Bank Account 10 50,000 50 50,000 100 300,000
Make Payment 1 No Limit
Pay Bill No Limit
Mobile Recharge - - 50 10,000 1,500 100,000
Inward Remittance 50 125,000 10 5,00,000 50 5,00,000
Request Money 10 25,000 No Limit No Limit

Per Transaction Limit

Service Type Per Transaction Limit (Amount in BDT)
Min Max
Add Money from Bank 50 30,000
Add Money from Credit Card
Cash In from Agent
Cash Out from Agent 50 25,000
Cash out from ATM 500 25,000
Send Money 10 50,000
Transfer Money to Bank Account
Make Payment 1 No Limit
Pay Bill No Limit
Mobile Recharge* 10 1,000
Inward Remittance 50 125,000
Request Money 10 25,000

Daily Transaction Limit

Service Type Daily Transaction Limit (Amount in BDT)
Count Amount
Add Money from Bank 5 30,000
Add Money from Credit Card
Cash In from Agent
Cash Out from Agent 5 25,000
Cash Out from ATM
Send Money No Limit 25,000
Transfer Money to Bank Account No Limit 50,000
Make Payment No Limit
Pay Bill No Limit
Mobile Recharge* 50 10,000
Inward Remittance 10 125,000
Request Money No Limit

Monthly Transaction Limit

Service Type Monthly Transaction Limit (Amount in BDT)
Count Amount
Add Money from Bank 25 200,000
Add Money from Credit Card
Cash In from Agent
Cash Out from Agent 20 150,000
Cash Out from ATM
Send Money No Limit 200,000
Transfer Money to Bank Account No Limit 300,000
Make Payment No Limit
Pay Bill No Limit
Mobile Recharge* 1500 100,000
Inward Remittance 50 450,000
Request Money No Limit
  • একজন উপায় গ্রাহক যেকোন মুহূর্তে ক্যাশ রিওয়ার্ডসহ সর্বোচ্চ ৩,০০,০০০ টাকা তার ওয়ালেটে জমা রাখতে পারবেন।

  • একটি ট্রানজেকশনে একজন গ্রাহক সর্বোচ্চ ১,০০০ টাকা প্রিপেইড নম্বরে ও সর্বোচ্চ ৫,০০০ টাকা পোস্টপেইড নম্বরে মোবাইল রিচার্জ করতে পারবেন।

  • সীমিত সংখ্যক কেওআইসি কাস্টমাররা সীমিত কেওআইসি স্টাটাস এর কারণে সর্বোচ্চ ৫০০ টাকা প্রিপেইড/পোস্টপেইড মোবাইল নম্বরে রিচার্জ করতে পারবেন।

  • একজন গ্রাহক প্রতিদিন দেশের বাইরে থেকে সর্বোচ্চ ১,২১,৮৭৫ টাকা এবং প্রতি মাসে সর্বোচ্চ ৪,৩৮,৭৫০ টাকা রেমিট্যান্স পাঠাতে পারবেন। সাথে ২.৫% সরকারী প্রনোদনা পাবেন।


উপায় অ্যাকাউন্ট সংক্রান্ত প্রশ্নোত্তর

কিভাবে উপায় একাউন্ট খোলা যায়?

“উপায়” অ্যাকাউন্ট সাধারণত দুই ভাবে খোলা যায়।
ক। অ্যাপ ছাড়া “উপায়” একাউন্ট খুলতে পারবেন।
খ। অ্যাপের মাধ্যমে “উপায়” একাউন্ট খুলতে পারবেন।

উপায় একাউন্ট বোনাস কিভাবে পাওয়া যায়?

উপায় অ্যাপ দিয়ে Self Registration এর মাধ্যমে একাউন্ট খুললে ২৫ টাকা বোনাস পাবেন। এছাড়া রেজিষ্ট্রেশন করার ৭ দিনের মধ্যে উপায় অ্যাপ থেকে যে কোনো নম্বরে ৫০ টাকা বা তার বেশি মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ২৫ টাকা বোনাস পাবেন।
মোট ৫০ টাকা বোনাস পাবেন। উপায় এর বোনাস টাকা আপনারা ক্যাশ আউট করতে পারবেন না। বোনাস টাকা শুধু মাত্র মোবাইল রিচার্জ করতে পারবেন।

উপায় একাউন্ট খোলার জন্য কি নতুন সিম কেনার প্রয়োজন আছে?

না, উপায় একাউন্ট খোলার জন্য নতুন সিম কেনার প্রয়োজন নেই। অন্যের নামে রেজিস্টার করা সিম দিয়েও উপায় একাউন্ট খোলা যাবে। তবে নিজের জাতীয় পরিচয়পত্রের সাথেই সংযুক্ত সিম দিয়ে একাউন্ট খুলতে চাইলে সিম কিনে নিতে পারেন।

উপায় একাউন্ট খুলতে জাতীয় পরিচয়পত্র ছাড়া অন্য কোন ডকুমেন্টের প্রয়োজন আছে কী?

না, শুধু জাতীয় পরিচয়পত্র হলেই চলবে।

উপায় এর সাহায্যে কি রেমিটেন্স গ্রহণ করা যায়?

হ্যাঁ যায়। আপনি চাইলে রেমিটেন্স সাধারণ এজেন্টের কাছ থেকেই ক্যাশ আউট করাতে পারবেন।

ক্যাশ আউট করতে পারছি না, কী করণীয়?

আপনার একাউন্টে টাকার পরিমাণ ও আপনার ক্যাশ লিমিট যাচাই করুন। সেখানেও সমস্য না পেলে 16268 নাম্বারে কল দিয়ে কাস্টমার কেয়ার সেন্টারে যোগাযোগ করুন।

মোবাইলে কোন ওটিপি আসছে না, কী করণীয়?

অ্যাপের সেটিংস হতে এমএনপি তথ্যাবলি আপডেট করুন। তাতেও কাজ না হলে কাস্টমার কেয়ার সেন্টারে যোগাযোগ করুন।

উপায় একাউন্টে ক্যাশ আউট ফি কত টাকা?

উপায় একাউন্টে ক্যাশ আউট ফি এজেন্টের কাছ থেকে প্রতি হাজারে সর্বোচ্চ ১৪ টাকা। এটিএম বুথ থেকে হাজারে ৮ টাকা।

উপায় একাউন্টে সেন্ড মানি ফি কত টাকা?

উপায় একাউন্টে সেন্ড মানি সম্পূর্ণ বিনামূল্যে করা যাবে।

উপায় একাউন্ট দেখার নিয়ম?

উপায় একাউন্ট দেখার জন্য *২৬৮# ডায়াল করতে হবে।

উপায় কাস্টমার কেয়ারের নাম্বার কি?

উপায় হেল্পলাইনে কথা বলতে সরাসরি কল করুন 16268 এই নাম্বারে, অথবা 09612316268 এই নাম্বারে। উপায় হেল্পলাইনে আপনি ২৪ ঘন্টাই সার্ভিস পাবেন। For 24/7 customer support please call 16268. (Call rate: BDT 2.665)


আমরা এতোক্ষণ মোবাইল ব্যাংকিং সেবা উপায়ের একাউন্ট খোলার নিয়ম - সম্পর্কে বিভিন্ন তথ্য জানলাম। আশা করি, এই পোস্টের মাধ্যমে আপনি “উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২২, কিভাবে উপায় একাউন্ট থেকে বোনাস নিবেন, উপায়ের ট্রাঞ্জেকশন লিমিট, উপায় অ্যাকাউন্ট সংক্রান্ত বিভিন্ন প্রশ্নোত্তর” ইত্যাদি সম্পর্কে সঠিক তথ্য পেয়েছেন। উপায় সম্পর্কিত আরও তথ্য জানার থাকলে কমেন্টে জিজ্ঞাসা করতে পারেন। কিউএনএ বাংলার সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Post a Comment

Commenting rules:
Feel free to ask if you have any questions or doubts about this article. Don't try to spam, our team reviews every comment.
Related Posts
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.